আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:৫৫

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

ছাতকে দৈনিক ‘হাওরাঞ্চলের কথা’ পত্রিকার প্রতিষ্টা বার্ষীকি পালিত

 

ছাতক, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ছাতকে দৈনিক ‘হাওরাঞ্চলের কথা’ পত্রিকার ৩য় প্রতিষ্টা বার্ষীকি পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৫ টায় ছাতক পৌর শহরের মেহতাজ শপিং কমপ্লেক্সে ৪র্থ বর্র্ষে প্রর্দাপণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাতকে দৈনিক ‘হাওরাঞ্চলের কথা’ পত্রিকার প্রতিষ্টা বার্ষীকি পালিত
এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির।

পত্রিকার স্টাফ রিপোর্টার শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সাংবাদিক মো. আজিজুর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক থানার অফিসার্স ইনচার্জ শেখ নাজিম উদ্দিন, ওসি (অপারেশন) মিজানুর রহমান, ইউআরসি ইন্সট্রাক্ট্রর মোস্তফা আহসান হাবিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে এম মাহবুব রহমান, দৈনিক একাত্বরের কথা পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি সাকির আমিন।

ছাতকে দৈনিক ‘হাওরাঞ্চলের কথা’ পত্রিকার প্রতিষ্টা বার্ষীকি পালিত
প্রধান অতিথির বক্তব্যে ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির বলেন, সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারে আপোসহীন এ প্রতিপাদ্যটি দৈনিক ‘হাওরাঞ্চলের কথা’ পত্রিকায় লেখা রয়েছে।

তথ্যনির্ভর ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারের মাধ্যমে পত্রিকা পাঠকমহলে গ্রহনযোগ্যতা অর্জন করবে। তিনি দৈনিক ‘হাওরাঞ্চলের কথা’ পত্রিকার সফলতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক ফজল উদ্দীন, আবু খালেদ, শিক্ষক নেতা রেজ্জাদ আহমদ, মানাবধিকার কর্মী আব্দুস সাত্তার, দিলোয়ার হোসেন প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সাংবাদিক জামরুল ইসলাম রেজা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category