শিরোনাম
‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আশ্রয় কেন্দ্রেগুলিতে বিএনপির পক্ষ থেকে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হিলফুল ফুজুল তরুণ সংঘের সম্মানিত উপদেষ্টা যুক্তরাজ্যর প্রবাসী সামছুল আলম খান শাহীন মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয় সাতক্ষীরা আশাশুনিতে মাদকের অপব্যবহার ও পাচার বিরোধী দিবস পালিত মৌলভীবাজার জেলা বিএনপির বিএনপির ত্রান বিতরন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আগামী গোলাপগঞ্জ পৌর নির্বাচনে সংরক্ষিত মহিলা (১,২ ও ৩নং) ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী -শেফা বেগম

Coder Boss / ৩৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

 

সাইফ,গোলাপগঞ্জ :

অসহায় মানুষের আপনজন, উদীয়মান সফল ব্যক্তিত্ব, সৎ, পরিশ্রমী, মেধাবী ও জনগণের অতি আপনজন শেফা বেগম আগামী গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে (১,২ ও ৩ নং) ওয়ার্ড হতে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচন করতে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

উল্লেখ্য যে ইতোমধ্যে তিনি সমাজে সকল শ্রেণি পেশার মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। ২নং ওয়ার্ডের তরুণ পিয়াসের সাথে কথা বলে জানা যায় তিনি বলেন, শেফা বেগম পরোপকারী, বিপদের বন্ধু এমন মানুষ কে আমরা ভোট দিয়ে বিজয়ী করতে চাই।

এছাড়াও তিনি বিভিন্ন এলাকায় বিধবাদের জন্য সহযোগিতা, বিভিন্ন রাস্তাঘাট সংস্কারে ব্যাক্তিগত সহযোগিতা ,খেলাধুলা, বিভিন্ন প্রতিযোগিতা সহ বিভিন্ন সামাজিক কাজে সাহায্য-সহযোগিতা করে আসছেন তিনি। এলাকার তরুণ যুবকসহ সকল শ্রেণি পেশার মানুষের মনে ঠাঁই করে নিয়েছেন তিনি। সকলে শেফা বেগমের কল্যাণ কামনা করে আগামী দিনে এমন প্রতিনিধি নির্বাচন করতে চায় ওয়ার্ডবাসী।

শেফা বেগম বলেন,আমি বিগত তিনবছর থেকে মাঠে কাজ করে যাচ্ছি।বিগত সময়ের ন্যায় আমি এখনো জনগনের পাশে আছি,আগামিতেও থাকবো।জয়-পরাজয় বড় কথা নয়, মানুষের পাশে আছি, পাশে থাকব।এলাকার তরুণ,যুবকসহ বিশিষ্ট মুরব্বিরাও আমাকে সমর্থন জানিয়েছেন।

আমি জনগনের মূল্যবান রায় প্রত্যাশি।আশা করি জনগন আমাকে পৌরসভার (১,২ ও ৩) নং ওয়ার্ডের সেবিকা হিসেবে কাজে লাগাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন