শিরোনাম
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ফ্রান্সের বিশ্ব নবীর অবমাননার প্রতিবাদে গোলাপগঞ্জের আছিরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

Coder Boss / ৩৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:

ফ্রান্সে কাটুনের চিত্র প্রদর্শন করে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননা প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে গোলাপগঞ্জের আছিরগঞ্জ বাজারের তৌহিদী জনতা। শনিবার (৩১ অক্টোবর) বিকালে ৪ টার সময় জামিয়া ইসামিয়া হোসাইনিয়া ইদ্রিসিয়া আমকোনা মাদ্রারাসা ও স্থানীয় তৌহিদী জনতা যৌথ উদ্যোগে মাদ্রাসা থেকে মিছিল শুরু করে। পরে বাজারের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে সিটি শপিং মার্কেটের সমুখে করে এক প্রতিবাদ সভার আয়োজন তারা।

ফ্রান্সের বিশ্ব নবীর অবমাননার প্রতিবাদে গোলাপগঞ্জের আছিরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
জামিয়া আমকোনা মাদ্রাসার নির্বাহী মুহতামিম হাফিজ মাওলানা নুর উদ্দিন সভাপতিত্বে এবং মাদ্রাসার সহকারী শিক্ষাসচিব, আল-আমিন ছাত্র সংসদের সভাপতি হাফিজ মাওলানা মাওলানা মঈনুল হক বড়দেশী ও মাওলানা জাবের আহমদ আনসারী জকিগঞ্জি যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার শিক্ষা সচিব ও বুধবারীবাজার ইউনিয়নের ২০ দলিয় জোটের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ক্বারী মাওলানা খলিলুর রহমান বাগিরঘাটি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দারুল উলুম দেউলগ্রাম মাদ্রাসার শিক্ষক ও গোলাপগঞ্জ উপজেলা জমিয়তের জয়েন্ট সেক্রেটারি হাফিজ মাওলানা আলী আহমদ।

এসময় বক্তব্য রাখেন সুনামপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী হেলাল আহমদ সুনামপুরী, জমিয়ার সিনিয়র শিক্ষক মাওলানা ইমামুদ্দীন চন্দরপুরী, যুব জমিয়তের কেন্দ্রীয় সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা হেফাজতে ইসলামের নেতা মাওলানা ফয়সল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি ও সুন্দিশাইল মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা রশিদুর রহমান, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জাহিদ আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা জালাল উদ্দিন, মাওঃ মুফতি শাহিদুর রহমান, মাওঃ আবু সুফিয়ান কামরুল কালিজুরী, মাওঃ মুফতি তানভীর আহমদ সুনামপুরী, মাওঃ বদরুল আলম সুনামগঞ্জী,
হাফিজ মুসলেহুদ্দীন, আছিরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নিয়াজ মাহবুব, ময়নুল ইসলাম সাহেব, খালেদ আহমদ, মাওঃ শামসুল ইসলাম, মাসুম আহমদ, ডা: সালেহ আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন