আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫৪

বার : সোমবার

ঋতু : শীতকাল

বরিশালের বানারীপাড়ায় মেয়র প্রার্থী জিয়াউল হক মিন্টু’র উঠোন বৈঠক

বরিশাল জেলা প্রতিনিধি:

আসন্ন বানারীপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ৫ নং সলিয়া বাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক মিন্টুর নির্বাচনী প্রচারনার ধারাবাহিকতায় আজ বানারীপাড়া পৌরশহরে উঠোন বৈঠক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বানারীপাড়া পৌরসভার ০৯ নং ওয়ার্ডে বানারীপাড়া সরকারী ইউনিয়ন ইনস্টিটিউশন পাইলট বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক আক্কাস আলী খান’র সভাপতিত্ত্বে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় ০৯ নং ওয়ার্ডের উপস্থিত ভোটাররা জিয়াউল হক মিন্টুকে মেয়র প্রার্থী হিসেবে পেয়ে নিজেদেরকে অনেক ভাগ্যবান মনে করেন এবং তাদের অব্যক্ত কথা গুলো ব্যক্ত করেন।

উপস্থিত ভোটাররা তাদের বক্তব্যে জিয়াউল হক মিন্টু পাশে থেকে নির্বাচনে বিজয়ী করে ঘরে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। মেয়র প্রার্থী জিয়াউল হক মিন্টু বলেন আমি কিছুই নিতে আসিনি। আমি নির্বাচিত হই বা না হই, আপনাদের পাশর থেকে সুখ দুঃখের সাথী হয়ে সারা জীবন থাকব। তিনি বানারীপাড়া পৌরসভার অনেক সমস্যার কথা তুলে ধরে বলেন আমি বানারীপাড়া পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করব। তিনি উপস্থিত সবার উদ্দেশ্য বলেন আমি নির্বাচিত হয়ে আপনাদের হয়তো টাকা পয়সা দিতে পারবো না কিন্তু আপনাদের যে কোন সমস্যা দুর করতে কোন টাকা পয়সা দিতে হবে না এটা নিশ্চিত করে বলতে পারি। তিনি পৌরসভার জলাবদ্ধতাসহ অপরিকল্পিত পৌরসভাকে জলবদ্ধতামুক্ত এবং পরিকল্পিত আধুনিক পৌরসভায় রূপান্তর করা হবে বলে প্রতিশ্রুতি দেন। পাশাপাশি জিয়াউল হক মিন্টু মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষার্থে শতভাগ মাস্ক পড়া নিশ্চিত করতে ও জনসচেতনতা বৃদ্ধি করতে বানারীপাড়া বন্দর বাজারের সকল দোকানদার ও জনসাধারনের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন। তিনি আসন্ন শীতকে কেন্দ্র করে মহামারী করোনার প্রকোপ বৃদ্ধি পাবার সমূহ সম্ভাবনা থাকায় বানারীপাড়া বাসীকে করোনার হাত হতে রক্ষা করতে সবাইকে সর্বদা মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার দিয়ে সচেতন করেনন।

বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বানারীপাড়া ৫ নং সলিয়া বাকপুর ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও বানারীপাড়া পৌরসভার মেয়র প্রার্থী এই জিয়াউল হক মিন্টু সবার উদ্দেশ্য বলেন মহামারী করোনা হতে রক্ষা পেতে হলে আমাদের সবাইকে সচেতন হতে হবে। পাশাপাশি অন্যদের ও সচেতন করতে হবে।

মহামারী করোনার শুরু থেকে জিয়াউল হক মিন্টু জন সাধারনের পাশে থেকে সাহায্য সহযোগীতা করে গেছেন। বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। তিনি বানারীপাড়া পৌরসভার প্রতিটি মানুষের খোজ খবর নিচ্ছেন। অসহায় মানুষদের পাশে দাড়াচ্ছেন।

তিনি গত ১ মাসের মধ্যে বানারীপাড়া পৌরসভার প্রতিটা মানুষের বাড়ি বাড়ি গিয়ে মানুষের খোজ খবর নিয়েছেন।অল্পদিনের মধ্যেই জিয়াউল হক মিন্টু বানারীপাড়া পৌরবাসীর অন্তরে স্থান করে নিতে পেরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category