শিরোনাম
সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’। বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ। ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। দোয়ারাবাজারে আশ্রয়ন প্রকল্পের প্রতি ঘরে গিয়ে কম্বল বিতরণ জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩ শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা। তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ‘বিশ্বজ্যোতি’ ও সম্পাদক ‘সোহেল’ নির্বাচিত। দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬। মৌলভীবাজারে “সিএমএফ”-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় কেশবপুর ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

Coder Boss / ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধানের বিধান লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কেশবপুর উপজেলা প্রশাসন কঠোর অবস্থান গ্রহণ করেছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত কেশবপুর উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেছেন। মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা।

এ সময় স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন ঘুরা-ফেরা করা, দোকানে মাস্ক বিহীন পণ্য বিক্রয় করা এবং স্বাস্থ্য বিধি অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে ৩০টি মামলায় মামলায় ১৬হাজার ৮শত টাকা জরিমানা আদায় করা হয় ।এ সময় মাস্ক বিহীন ও অসহায় মানুষদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন ঘুরা-ফেরা করা, দোকানে মাস্ক বিহীন পণ্য বিক্রয় করার অপরাধে অজিত দাসকে ৫শত টাকা, আব্দুস সোবাহানকে ৫শত টাকা, মাছুম শেখকে ৫শত টাকা, বিকাশ চন্দ্র দাসকে ১হাজার ঠাকা,লাকী বেগমকে ৫শত টাকা,শামীম রেজাকে ৫শত টাকা,সুকান্ত সাহাকে ৫ শত টাকা,রাকিবুল হাসানকে ৫শত টাকা, আমজাদ হোসেনকে ৫শত টাকা,আবুল কালামকে ,৫শত টাকা, কামরুল বিশ্বাসকে ৫শত টাকা,শামীম হাসোনকে ২শত টাকা, মিজানুর রহমানকে ৫শত টাকা, আহসান হাবিবকে ৫শত টাকা ও বড়েঙ্গা খালে অবৈধভাবে পাটা দিয়ে মাছ শিকার করার অপরাধে কর্ন্দপপুর গ্রামের আফসার মোড়লের ছেলে কামরুলইসলামকে ৩হাজার টাকা জরিমানা এবং খাল থেকে পাটা উচ্ছেদ করে ধংস করেন।মোট ১৫টি মামলায় ১০হাজার ২শত টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান।

একই অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন ঘুরা-ফেরা করা, দোকানে মাস্ক বিহীন পণ্য বিক্রয় করার অপরাধে রমজান মাজেদকে ৫শত টাকা, সোহানকে ৫শত টাকা, মিজানুরকে ৫শত টাকা, খাইরুলকে ২শত টাকা, কৃষ্ণ মন্ডলকে ৫শত টাকা, জহিরুল ইসলামকে ৫শত টাকা, আবু মুসাকে ৫শত টাকা, হযরত আলীকে ৫শত টাকা, রমেশ চন্দ্রকে ৩শত টাকা, শরিফুল ইসলামকে ৫শত টাকা, কৃষ্ণ পদ হাজারীকে ১শত টাকা, কল্যানকে ৫শত টাকা, সুলভকে ৫শত টাকা ইসমাইলকে ৫শত টাকা ও সুমনকে ৫শত টাকা জরিমানা করেছেন। মোট ১৫টি মামলায় ৬হাজার ৬শত টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা।

জনস্বার্থে পরিচালিত এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন