শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় এক গৃহবধূ ধর্ষণের শিকার, থানার ওসির কাছে লিখিত অভিযোগ

Coder Boss / ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

ধর্মপাশা প্রতিনিধি:

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার একটি গ্রামের বাসিন্দা তিন সন্তানের জননী এক গৃহবধূ (২৭) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত ১৭নভেম্বর গভীর রাতে এই ঘটনা ঘটে।এ ঘটনায মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ধুবালা গ্রামের রোকন মিয়া (৩০)কে আসামি করে থানার ওসির কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

এলাকাবাসী ও ওই গৃহবধূর সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ধূবালা গ্রামের মো. রোকন মিয়া (৩০) বেশ কিছুদিন ধরে ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে তাঁকে নানাভাবে উক্তক্ত্য করে আসছিল। এ ঘটনায় স্থানীয় এক মাতব্বরের কাছে ওই গৃহবধূ রোকনের বিরুদ্ধে নালিশ দেন। এতে রোকন ক্ষিপ্ত হয়ে উঠেন। গত ১৭নভেম্বর রাত অনুমান একটার দিকে ওই গৃহবধূ তাঁর সন্তানসহ প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ঘরের বাইরে যান।দরজা খোলা দেখে ওই গৃহবধূর বসত ঘরে ঢুকে রোকন লুকিয়ে পড়েন। এ অবস্থায় ঘন্টা খানেক পর ওই গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে হাত দেন রোকন ।গৃহবধূর বৈদ্যুতির বাতি জ্বালিয়ে রোকনকে চিনে ফেলেন। ওই গৃহবধূ রোকনকে ঘর থেকে বের হতে বলেন। কিন্তু এতে কোনোরকম তোয়াক্কা না করে রোকন ওই গৃহবধূকে প্রাণে মেরে ফেলার ভয়ভীতি দেখানোসহ তাঁকে কিলঘুষি মারেন। এক পর্যায়ে ওই গৃহবধূর মুখে ওড়না চেপে ধরে তাঁকে ধর্ষণ করেন রোকন। মুখ থেকে ওড়না খোলে পড়ায় চিৎকার দেন ওই গৃহবধূ। এ সময় রোকন সেখান থেকে পালিয়ে গেলেও ওই বসতঘরে তাঁর একটি ফুল হাতার গেঞ্জি ফেলে রেখে যান।

এ ঘটনায় অভিযুক্ত রোকন মিয়ার বক্তব্য নেওয়ার জন্য তাঁর ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল দিলে এটি বন্ধ পাওয়া যায়।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে। ধর্ষণের ঘটনার সত্যতা পাওয়া গেলে জড়িত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন