আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৩১

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

হবিগঞ্জের বানিয়াচঙ্গে লিফট সহ দুইটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

রিতেষ,হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় বিজয়ের মাস ২ ডিসেম্বর ২০২০ ইংরেজি রোজ বোধ বার সকালে ঐতিহ্যবাহী এল.আর (লোক নাথ রমন বিহারি) সরকারি উচ্চ বিদ্যালয় এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ( গার্লস হাইস্কুল নামে পরিচিত) লিফট সহ একটি একাডেমিক ভবন ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি একাডেমিক ভবন সহ মোট ২ টি একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে, এল.আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভিতরের মাঠে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জের বানিয়াচঙ্গে লিফট সহ দুইটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন।।

উল্লেখ্য এল. আর সরকারি উচ্চ বিদ্যালয়ের লিফট সহ ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণের জন্য ৫ কোটি ১৫ লক্ষ টাকা এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের লিফট সহ একাডেমিক ভবন নির্মাণ কাজের জন্য হবিগঞ্জের বানিয়াচঙ্গে লিফট সহ দুইটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন।।
৫ কোটি ৭৬ লাখ টাকা সহ মোট ১১ কোটি ২৬ লাখ টাকা সরকার কর্তৃক বারাদ্দ দেওয়া হয়েছে।

উক্ত ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয়।

ভিত্তিপ্রস্তর স্থাপন কালে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ রানার সভাপতিত্বে শিক্ষা প্রকৌশলের নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার,

সাধারণ সম্পাদক জনাব ইকবাল হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, সাংবাদিক এবং অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ আঙ্গুর মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রেখাছ মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক মন্ডলী, ছাত্র ছাত্রী, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন অনলাইন, সেটেলাইট ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

বানিয়াচং উপজেলা সদরে ২ টি ভবন সহ হবিগঞ্জ জেলায় ৬ তলা বিশিষ্ট মোট ৬ টি একাডেমিক ভবনের অনুমোদন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বাবু প্রদীপ কুমার সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category