শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বেওয়ারিশ লাশের পাশে “ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার

Coder Boss / ৪৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সত্যজিৎ দাস,বাহুবল প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার শেরপুর হাইওয়ে থানায় একজনের বেওয়ারিশ লাশ পড়েছিলো অনেকক্ষণ যাবত।এই বেওয়ারিশ লাশকে কেউ চিন্তিত করতেও পারেননি এবং কেউই লাশের কোন দাফন,কাফন সহ আনুষঙ্গিক ব্যবস্থা নিচ্ছিলেন না। এরকম করে সময় অতিবাহিত হচ্ছিল,কিন্তু কেউই এগিয়ে আসছিলোনা। এ খবর ” ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার” এর সভাপতি মোঃ আহসান জাকারিয়া সাহেবের কানে পৌঁছায়।
বেওয়ারিশ লাশের পাশে "ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার
তিনি তৎক্ষনাৎ এম্বুল্যান্স নিয়ে এসে শেরপুর হাইওয়ে থানায় পৌঁছান এবং থানা ইনচার্জ এর সাথে কথা বলে বেওয়ারিশ লাশের ইসলামি শরিয়ত অনুযায়ী দাফন এর দায়িত্ব নেন এবং “ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার”এর সদস্যদের সাহায্যে সভাপতি আহসান জাকারিয়া সাহেব দাফন,কাফন সহ সকল আনুষঙ্গিক জিনিস খরচও বহন করে এম্বুল্যান্স দিয়ে মৌলভীবাজার মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে ইকরামুল মুসলিমীন এর সভাপতি আহসান জাকারিয়া সিলেট নিউজ24 কে জানান যে,” উনারা এভাবেই এরকম কাজ অব্যাহত রাখবেন এবং ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর পাশে দাঁড়াতে সবাইকে অনুরোধ জানান ও সকলের দোয়া কামনা করেন”।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন