বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরীর পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

Coder Boss / ২৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

হাফিজ মাছুম আহমেদঃ

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরীর পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২৭ জানুয়ারি বুধবার রাত ৮টায় সিলেট নগরীর উদ্দীপন-৬৯ নোয়াপাড়া, মিরাবাজর তার নিজ বাসভবনে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও গবেষক হাফিজ মাছুম আহমদ দুধরচকী ছাহেব। দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরী ব্যবসার পাশাপাশি মানুষের সেবায় নিয়জিত। উনার বড় ভাই বিশিষ্ট আইনজীবী মিছবাহ উদ্দিন চৌধুরী মৃত্যুর আগ পর্যন্ত আইন পেশার পাশাপাশি মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। শুধু মানব সেবা নয় তাঁর অবদান সমাজের বিভিন্ন ক্ষেত্রে রয়েছে। যেমন বিভিন্ন মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট ও অসহায় মানুষকে সাহায্য ও সহযোগিতা করে গেছেন । তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। দুধরচকী আরো বলেন, আজ তাদের পিতার মৃত্যু বার্ষিকীতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আল্লাহ পাক তাকে যেন জান্নাতুল ফিরদাউস দান করেন।

আলোচনা সভা শেষে খতমে কোরআন শরীফ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কোরআন ও মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরী, হাফিজ কারী আব্দুর রহমান, কারী সাব্বির আহমদ, কারী আব্দুস শাকুর, কারী আব্দুল হামিদ, আব্দুল হাফিজ চৌধুরী, এডভোকেট লুৎফা বেগম, ডাঃ সাফিয়া রহমান, ডাঃ আবজল মোহাম্মদ তানবীর চৌধুরী প্রমুখ। এছাড়াও বিশিষ্ট ব্যবাসায়ী মনজুর আহমদ চৌধুরীর পরিবারের সদস্যবৃন্দ।

খতমে কুরআন ও মিলাদ মাহফিল শেষে বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরীর পিতার রুহের মাগফিরাত ও মিছবাহ উদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত কামনা, দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী ছাহেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন