শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাবুনগরী – মামুনুল হককে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর বিক্ষোভ মিছিল

Coder Boss / ৪৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃঃ
হেফাজত কর্তৃক দেশব্যাপী সহিংসতা, বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুর, যানবাহনে অগ্নিসংযোগ ও সাংবাদিক-পুলিশের ওপর হামলার মদদদাতা মামনুল-বাবুনগরীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তিসহ চার দফা দাবিতে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিলকরেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখা।

শনিবারে সিলেট শহিদ মিনারে প্রতিবাদ সমাবেশ শুরু করে জিন্দাবাজার পর্যন্ত বিক্ষোভ মিছিল করেছে সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ইমন আহমদ এর সঞ্চালনায় উক্ত প্রতিবাদ মিছিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নুরুল হোসেন । আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, সিলেট জেলার সদস্য তাজিম আহমদ, ইয়ামিন শেখ, শিমুল আহমেদ, আফজল আহমেদ, আজিম আহমদ,শুভ আহমেদ, সুলতানসহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশের বক্তব্যে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ইমন আহমদ বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের অনুষ্ঠানকে বিতর্কিত করার জন্য একাত্তর সালে পাকিস্তানি হানাদার বাহিনীর ন্যায় সম্প্রতি হেফাজতে ইসলাম সমগ্র বাংলাদেশে আন্দোলনের নামে ব্যাপক সহিংসতা ও তাণ্ডব চালিয়েছে যা শান্তির ধর্ম ইসলামের নীতি ও আদর্শ পরিপন্থী। দেশের বিভিন্ন জেলায় যানবাহনে অগ্নিসংযোগ, সাংবাদিকদের ওপর হামলা, বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুর, মুক্তিযোদ্ধা সংসদ অফিস ভাংচুর, আওয়ামী লীগ অফিস ভাংচুর, বীর মুক্তিযোদ্ধাদের ওপর হামলা, মানুষের বাড়িঘর ভাংচুর, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা ইত্যাদি কার্যক্রমই প্রমাণ করে হেফাজত কখনোই ইসলামের আদর্শে বিশ্বাস করে না। এরা প্রকৃতপক্ষে এজিদের উত্তরসূরী। এরা দেশ ও জাতির শত্রু।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন