আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৩৯

বার : সোমবার

ঋতু : গ্রীষ্মকাল

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজতের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মামুনুল হককে গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসার একটি কক্ষ থেকে পুলিশ তাকে আটক করে।

মামুনুল হককে এখন তেজগাঁও ডিসি অফিসে নেয়া হয়েছে। সেখান থেকে পাঠানো হবে ডিবি অফিসে। তারপরে আদালতে নেয়ার কথা রয়েছে।

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে নারী সঙ্গীসহ স্থানীয় লোকজনের হাতে আটক হওয়ার পর ছাড়া পেয়ে রাতেই ঢাকায় চলে আসেন তিনি। ঢাকার মোহাম্মদপুরের কাদিরাবাদ হাউজিংয়ের নিজ বাসায় না গিয়ে তিনি পাশেই জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় যান মামুনুল হক।

তার বিরুদ্ধে রাজধানীর পল্টন ও নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় একাধিক মামলা হয়েছে। এছাড়া ২০১৩ সালের একাধিক মামলাতেও মামুনুল হক এজাহারভুক্ত আসামি।

সূত্র জানায়, মামুনুল হক বুঝতে পেরেছেন মাদরাসা থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেফতার করতে পারে। এ কারণে পাশেই নিজের বাসা হলেও তিনি সেখানে যেতেন না। মাদরাসার একটি কক্ষে অবস্থান করে মাঝে মধ্যে ফেসবুকে এসে বক্তব্য দিতেন তিনি। তবে সর্বশেষ লাইভে এসে দ্বিতীয় বিয়ের দাবির সপক্ষে স্ত্রীর কাছে সত্য গোপন করার অবকাশ রয়েছে এমন বক্তব্য দিয়ে নিজ দলের আলেম-ওলামাদের কাছে সমালোচনার শিকার হন তিনি। পরে চাপের মুখে সেই ভিডিও নিজের ফেসবুক আইডি থেকে ডিলিটও করে দেন।

ইতিমধ্যে মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে হেফাজতের নেতাদের অনেককেই গ্রেফতার করেছে পুলিশ।
jomuna tv

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category