শিরোনাম
বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয় দেশের দিশেহারা মানুষ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায় আশিক আহমেদ নির্বাচনকে সামনে রেখে আলোচনা সভা জুড়ীতে চা শ্রমিকদের ধর্মঘট পালন শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।

Coder Boss / ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

বানিয়াচং প্রতিনিধিঃহবিগঞ্জের বানিয়াচংয়ে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের
ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।
ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের নারী পুরুষসহ অন্তত আহত হয়েছেন-১৫ জন।গুরতর আহত মোবাশ্বির মিয়া নামের একজনকে মুমূর্ষু অবস্থায় সিলেট নিয়ে যাওয়ার খবর পাওয়া যায়।
(২১ এপ্রিল)বুধবার বিকাল ৪ টার দিকে বানিয়াচং উপজেলার
১নং উত্রর পূর্ব ইউনিয়নের স্হানীয় বড় বাজারের শহীদ মিনারের সামনে নাগের খানা মহল্লায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে এই সংঘর্ষে লিপ্ত হয় দু’পক্ষ।
উভয় পক্ষের।সংঘর্ষে আহত হন,মোস্তাকিম মিয়া(৪৮)
মোবাশ্বির মিয়া(২৪)ছিদ্দিক মিয়া(৪০)ছত্তর মিয়া(৩০)খালেক মিয়া(৩৮)ফারদিন মিয়া(১৪)মঞ্জু মিয়া(৩৫)আব্দুল হাই(৪০)গোলাপজান বিবি(৭০),মমতাজ বেগম(৪৫)আছমা বেগম(৩৫)তাসলিমা আক্তার(২৮)তানজিল(১২)আরো অনেকে।
এলাকাবাসীর কাছ থেকে জানাযায়,দীর্ঘদিন ধরে নাগেরখানা মহল্লার মোস্তাকিম মিয়া গং এবং মৃত ইছুব মিয়ার সাথে বিরোধ চলে আসছিলো।
বর্তমানে ইছুব মিয়ার পুত্র ছিদ্দিক মিয়া গংদের সাথে বসত বাড়ির একটি জায়গার বিরোধকে কেন্দ্র করে আজকের এই সংঘর্ষের সূত্রপাত।
এই জায়গা নিয়ে বুধবার বিকালে উভয় পরিবারের মহিলাদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন এঘটনাটিকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
পাশাপাশি বাড়ি হওয়ার কারনে ঘন্টাব্যাপী ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে সংঘর্ষ চলাকালে।যার কারনে উভয় পক্ষের বসতঘরের টিনের চালা ছিদ্র হয়ে যায় এবং অন্তত ১৫ জনের মতো উভয় পক্ষের নারী-পুরুষ আহত হন।খবর পেয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ওসি এমরান হুসেনের নেতৃত্বে একদল পুলিশ ও ১নং উত্তর পূর্ব ইউপি’র সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এসময় সংঘর্ঘে উভয় পক্ষের আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করার ব্যাবস্হা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন