শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কাওছার আহমদ কে অন্যায়ভাবে গ্রেফতারঃ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার নিন্দা ও প্রতিবাদ

Coder Boss / ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার অন্তর্গত গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখার সদ্য সাবেক সহযোগী সদস্য কাওছার আহমদ কে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংগঠনের সিলেট পূর্ব জেলা।
বুধবার বিকালে প্রদত্ত যৌথ এক বার্তায় বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ এনামুল ইসলাম ও সেক্রেটারি রুহুল আমীন বলেন, সরকার অন্যায় ভাবে নির্দোষ উলামায়ে কেরাম ও তৌহিদী জনতাকে গ্রেফতার করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। বিরোধী দল-মতকে দমন করতে পরিকল্পিতভাবে জেল- জুলুম ও হয়রানি করছে । তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার মধ্যরাতে গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের নিজ এলাকা থেকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার সদ্য সাবেক সহযোগী সদস্য কাওছার আহমদ কে কোনো ধরনের মামলা বা ওয়ারেন্ট ব্যতীত সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।
নেতৃবৃন্দ অন্যায়ভাবে গ্রেফতারকৃত কাওছার আহমদ সহ বন্দী সকল উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার অবিলম্বে মুক্তি দাবী করেন।
উল্লেখ্য কাওছার আহমদ কে গতকাল মঙ্গলবার মধ্যরাতে গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের নিজ বাড়ী থেকে কোনো ধরনের মামলা বা ওয়ারেন্ট ব্যতীত গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন