সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জ সমিতি সিলেট গরীব অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

Coder Boss / ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৮ মে, ২০২১

চুনারুঘাট প্রতিনিধিঃ-
বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে পবিত্র রমজান মাস ও আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপনের কথা বিবেচনায় রেখে হবিগঞ্জ সমিতি সিলেট-এর উদ্যোগে বিগত ২৪ রমজান ১৪৪২ হিজরী, ০৭ মে ২০২১ খ্রীস্টাব্দ, রোজ শুক্রবার সকাল ০৯ ঘাটকায় নগরীর সোবাহানীঘাটে অবস্থিত নাছ কমপ্লেক্স থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গরীব ও অসহায় দিন মজুর মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ পরিচালনা করেন,সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মো. আবুল কালাম, সহ-সভাপতি সৈয়দ মিসবাহ উদ্দিন, সহ-সভাপতি জনাব গাজী আব্দুল মা’বুদ মমশাদ, সাধারণ সম্পাদক জনাব মো. আবু তাহের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জনাব মো. গোলাম কিবরিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোস্তাকিম আহম্মদ কাওছার, সমাজসেবা সম্পাদক জনাব মো. আব্দুল করিম দলা মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মো. হবিবুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক জনাব মো. আব্দুল আউয়াল বাবুল, আজীবন সদস্য জনাব মো. আব্দুল কুদ্দুছ, আজীবন সদস্য জনাব মো. আব্দুল আউয়াল, আজীবন সদস্য জনাব মাসুদ আহমেদ, আজীবন সদস্য জনাব জালাল আহমদ, আজীবন সদস্য জনাব এম. এ. মতিন মাসুক, আজীবন সদস্য সাংবাদিক মো. ইজাজুল হক ইজাজ প্রমুখ।

পবিত্র রমজান মাসে খাদ্যসামগ্রী বিতরণের লক্ষ্যে হবিগঞ্জ সমিতি সিলেট-এর কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য, সদস্যদের আর্থিক অনুদান ও অক্লান্ত পরিশ্রম এবং জাতি-ধর্ম-নির্বিশেষে সমিতির আজীবন সদস্যদের আর্থিক অনুদান ও সহযোগিতায় উক্ত কার্যক্রম সফলভাবে সম্পন্ন করা হয়েছে। সারা বিশ্বে আজ করোনা কালীন সময়ে আমরা আজ গৃহে বন্দী সেই সাথে গরীব অসহায় লোক কর্মহীন হয়ে পরেছে, আমরা দেশের বিত্তবান লোক এই মহামারী পরিস্থিতি বিবেচনা করে লগডাউনে তাদের পাশে দাঁড়ালে আল্লাহ খুশি হবেন, এর উচিল্লায় মহান আল্লাহ পাক আমাদের কল্যাণ বয়ে আনবেন অবশ্যই, আমরা যার যার তৌফিক অনুযায়ী অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করি সকলে” হয়তো আমরা একদিন দূনিয়াতে থাকবো না এগুলিই আমাদের সওয়াবের অংশ হিসেবে আমল নামায় আসবে।

সমিতির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা জনাব মো. আবুল কালাম ও সাধারণ সম্পাদক জনাব মো. আবু তাহের চৌধুরী খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সু-সম্পন্ন হওয়ায় সকলকে সদস্যদের ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সমিতির অগ্রযাত্রা ত্বরান্বিত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন, এধরণের সহায়তা সহযোগিতা সমিতি পূর্বে থাকেই পালন করে আসছে সিলেট, এবং তা অবহৃত রয়েছে মর্মে উল্লেখ্য করেন সভাপতি ও সাধারণ সম্পাদক ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন