আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৪৯

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

আইন-শৃঙ্খলার উন্নয়নে সবার সহযোগিতা প্রয়োজন।। বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আব্দুল মজিদ খান।।

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য, বেসরকারি বিল ও বেসরকারি সিদ্ধান্ত সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।
প্রধান অতিথির বক্তব্যে মজিদ খান বলেন,আইন-শৃঙ্খলার উন্নয়নের জন্য শুধূ থানা পুলিশ দিন-রাত কাজ করলেই হবেনা। জনপ্রতিনিধি,ব্যাবসায়ী সহ সকলকেই এগিয়ে আসতে হবে। এ সময় তিনি আরও বলেন আমাদের সমাজে নৈতিকতার অবক্ষয় ঘটেছে। সন্তানের হাতে যেমন বাবা-মা অনেক ক্ষেত্রে নিরাপদ নয় তেমনি বাবা-মায়ের হাতেও সন্তান নিরাপদ নয়। এর জন্য অবশ্যই আমাদেরকে নৈতিকতার উন্নতি ঘটাতে হবে। এর আগে অবশ্যই আমাদেরকে মানুষ হতে হবে।
আইন-শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নৈতিকতার ভিত্তিতে চলার আহবান জানান।
২৭ মে বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,বানিয়াচং থানা অফিসার ইনচার্য মোঃ এমরান হোসেন,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার,অধ্যক্ষ স্বপন কুমার দাশ,উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক তজম্মুল হক চৌধুরী,ইমাম সমিতির সভাপতি মাওঃ আতাউর রহমান,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও আধিবাসী ঐক্য পরিষদের সেক্রেটারী কাজল চ্যাটার্জী,মহিলা বিষয়ক কর্মকর্তা প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক,গিয়াস উদ্দিন আহমদ,ওয়ারিশ উদ্দিন খান,মাওঃ হাবিবুর রহমান,রেখাছ মিয়া,লুৎফুর রহমান,এরশাদ আলী,ফারুক মিয়া(ভাঃ)আনোয়ার হোসেন, ইঞ্জিঃ জয়কুমার দাশ,আহাদ আলী,্আব্দুল কুদ্দুছ শামীম,মোতাহের হোসেন(ভাঃ)ফজলুর রহমান প্রমূখ।
সভায় চেয়ারম্যান এরশাদ আলী সহ জনপ্রতিনিধিদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের সমালোচনা ও প্রতিবাদ জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর উপহারেরর ঘর নির্মাণের সংবাদটি মিথ্যা ও বানোয়াট বলে প্রত্যাখান করা হয়েছে। সভায় আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়নে সন্তোষ প্রকাশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category