আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:২০

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

বানারীপাড়া ও উজিরপুরে নির্মিত হচ্ছে। শেখ রাসেল মিনি স্টেডিয়াম।।

জাকির হোসেন, বরিশাল।।

বহু কাঙ্খিত স্টেডিয়াম নির্মিত হতে যাচ্ছে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো.শাহে আলমের ঐকান্তিক প্রচেষ্ঠায়।বরিশালের বানারীপাড়া ও উজিরপুরে এই শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মিত হচ্ছে। ৩০ জুন বুধবার যুব ও ক্রীড়া মন্ত্রনালয় থেকে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য বানারীপাড়ায় ১২ কোটি ৮৬ লাখ ৩০ হাজার ও উজিরপুর উপজেলায় ১১ কোটি ৫৩ লাখ ৬১ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

জানা গেছে, বানারীপাড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে বরিশাল-বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কের রায়েরহাট ব্রিজের দক্ষিণ পাশে কুন্দিহার গ্রামে ও উজিরপুর পৌরসভা লাগোয়া উপজেলার শিকারপুর ইউনিয়নে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে এ স্টেডিয়াম নির্মাণের জন্য প্রাথমিকভাবে সম্ভাব্য স্থান নির্ধারণ করা হয়েছে।

বানারীপাড়া ও উজিরপুরের অতীত ক্রীড়া ঐতিহ্য ফিরিয়ে এনে ক্রীড়াঙ্গনকে আরও সমৃদ্ধ করার মানসে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো.শাহে আলমের উদ্যোগে তার নির্বাচনী এলাকা এ দু’উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য এ বরাদ্দ দেওয়া হয়।

এদিকে বানারীপাড়া ও উজিরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়াম নির্মাণের মহতী উদ্যোগ নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলমকে এ দু’উপজেলাবাসী কৃতজ্ঞচিত্তে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category