আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:২৭

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

লগডাউনে চুনারুঘাট পৌরসভার ও উপজেলায় করোনা বৃদ্ধি পাওয়ায় সতর্ক বার্তা, অসচেতন থাকায় জরিমানা

চুনারুঘাট প্রতিনিধিঃ- আজ (রবিবার ১১/০৭/২০২১)

সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন নিশ্চিত করতে অদ্য সকাল থেকে চুনারুঘাট উপজেলায় ও পৌর এলাকা সহ, পীরের বাজার, শ্রীকুটা বাজার, দূর্গাপুর বাজার, শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ বাজার সহ আসে পাশের বাজার ও বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আনসার ও সশস্ত্র বাহিনীর সহযোগিতায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। হাট বাজার ও শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জনাব সত্যজিত রায় দাশ, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিলটন চন্দ্র পাল, সহকারী কমিশনার (ভূমি) চুনারুঘাট। করোনা বৃদ্ধি পাওয়ায় অভিযানে এসময় অর্থদণ্ড আরোপ করা হয়, এছাড়া জরুরি কাজে বাহির হওয়া লোকদের মধ্যে মাস্ক বিতরণ অবহৃত রাখেন। প্রশাসন
কঠোর লকডাউন চলাকালীন সময়ে বিনাপ্রয়োজনে কেউ ঘর থেকে বের না হওয়ার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হচ্ছে এবং তা অবহৃত থাকবে আগামী ১৪ তারিখ পর্যন্ত মর্মে উল্লেখ্য করেন উপজেলা প্রশাসন, এই লগডাউনে সাধারণ মানুষের পাশে রয়ে সবাই কে বুঝিয়ে বলে সতর্ক করে বাড়িতে অবস্থান করতে বলা হয়,
উল্লেখ্য যে প্রতিদিন করোনা ভাইরাস মহামারি বৃদ্ধি পাওয়ায় মানুষের মৃত্যু বাড়ছে উক্ত উপজেলা বাসীকে স্বাস্থ্য বিধি নিয়ম মেনে ঘরে থাকুন মর্মে ও মাস্ক ব্যবহার অপরিহার্য উল্লেখ্য করেন প্রশাসন। চলাকালীন অভিযানে আজ চুনারুঘাট উপজেলার পৌর এলাকার বাজারসহ বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর সহায়তায় সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন নিশ্চিত করতে আইন অমান্য কারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি)মিলটন চন্দ্র পাল।

করোনা ভাইরাস বৃদ্ধি ও নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা বাস্তবায়নে চুনারুঘাট উপজেলা প্রশাসন কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মকান্ড সরেজমিনে পরিদর্শন করেন বিগ্রেডিয়ার জেনারেল সিলেট ক্যান্টনমেন্ট জনাব মিজানুর রহমান পিএসসি মহোদয়।

এ সময় সরকারি নির্দেশনা অমান্য করায় ও স্বাস্থ্যবিধি মেনে না চলায় মোট ৬ টি মামলায় ৭,১০০ টাকা অর্থদণ্ড আরোপ করা হয়।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে বিনা প্রয়োজনে বাহির না হওয়ার অনুরোধ করা যাচ্ছে বিভাগীয় কর্মকর্তা ।

মাস্ক পরিধান করুন, স্বাস্থ্য বিধি নিয়ম মেনে ঘরে থাকুন নিজে নিরাপদে থাকুন, পরিবারের সকলকে নিরাপদে রাখুন। সুন্দর ও সুস্থ জীবন গঠন করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category