আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৪৯

বার : শনিবার

ঋতু : শরৎকাল

কুষ্টিয়ায় ঈমাম নিযুক্ত কে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন!

সুমাইয়া আক্তার শিখা
স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়ার দৌলতপুরে ভাতিজার রাম দা’র কোপে চাচা রিয়াজ উদ্দিন খা (৭০) নিহত হয়েছেন এবং আহত হয়েছে এক গৃহবধুসহ ২জন। (২৮ জুলাই) বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর রিফুজিপাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উদ্দিন খা একই এলাকার মৃত মজির উদ্দিন খার ছেলে।

প্রত্যক্ষ দর্শী ও স্থানীয়রা জানান, মহরমের কাশেদের ঈমাম নির্বাচন নিয়ে বর্তমান ঈমাম রিয়াজ উদ্দিন খার সাথে ভাতিজা দিরাজ উদ্দিন খার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাতিজা দিরাজ উদ্দিন ক্ষুব্ধ হয়ে চাচা রিয়াজ উদ্দিন খার ওপর হামলা চালিয়ে ধারাল রাম দা দিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে। এসময় অপর ভাতিজা স্বপন (৪৫) ও ভাতিজার স্ত্রী আর্জিনা খাতুন (৩৫) রিয়াজ উদ্দিনকে বাঁচাতে ঘটনাস্থলে ছুটে আসলে তাদেরও কুপিয়ে জখম করে ঘাতক দিরাজ উদ্দিন পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত রিয়াজ উদ্দিনের লাশ উদ্ধার করে থানায় নেয়। হামলায় আহতদের উদ্ধার করে স্বপনকে কুষ্টিয়া হাসপাতালে এবং আর্জিনা খাতুনকে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। তবে ঘটনার সাথে জড়িত সিরাজ উদ্দিন খার ছেলে ঘাতক দিরাজ উদ্দিন খাকে আটক করতে পারেনি পুলিশ।

হত্যার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, মহররমের ঈমাম নির্বাচন নিয়ে চাচা ভাতিজার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজা দিরাজ উদ্দিন ধারাল অস্ত্র দিয়ে চাচা রিয়াজ উদ্দিন খা কে কুপিয়ে হত্যা করে। তাকে বাঁচাতে গিয়ে ২জন আহত হয়েছে। তবে ঘাতক দিরাজ উদ্দিনকে গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category