শিরোনাম
আগামী নির্বাচনে ভোলা – ৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করছেন নুরুননবী সুমন ছাতকে রেলওয়ের কোটি-কোটি টাকার সম্পদ অরক্ষিত, চুরি ও লুটপাটে ব্যস্থ একটি মহল আহাদ চৌধুরীর প্যানেলের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন বীর মুক্তিযোদ্ধাদের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে: বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু দোয়ারাবাজারে কমিউনিটি ক্লিনিকে চিকিৎসাসেবায় অনিয়মের অভিযোগ মুক্তিযোদ্ধাদের প্রতি রমজানের শুভেচ্ছা এর পাশাপাশি আহাদ চৌধুরীর প্যানেলকে জয়ী করার জন্য আহ্বান জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মির্জা মোহাম্মদ মজিবর রহমান আওয়ামীলীগের এক ত্যাগী ও পরীক্ষিত নেতা ঢাকা উত্তর দারুস- সালাম থানার গিয়াস উদ্দিন কিশোরগঞ্জ -৩ আসনে নৌকার মাঝি হিসেবে ব্যারিস্টার কবিরকে দেখতে চায় এলাকার জনগন কিশোরগঞ্জ -৩ আসনে নৌকার মাঝি হিসেবে ব্যারিস্টার কবিরকে দখেতে চায় এলাকার জনগন দোয়ারাবাজারে (১৭)বছরের এক কিশোরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় দুই এমপিকে হত্যার হুমকি, বাবা-ছেলে আটক

Coder Boss / ৪২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

শেখ আবুমুছা সাতক্ষীরা থেকেঃ

সাতক্ষীরার দুই এমপিকে হত্যার হুমকির অভিযোগে পিতা ও পুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বেলেডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- সাতক্ষীরা দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামে ছেলে ইউসুপ হোসেন (২১), ও তার পিতা মনিরুল ইসলাম (৪৫) মনিরুল ইসলাম স্থানীয় মসজিদের ইমাম।
এ সময় তাদের কাছ থেকে নিজ বাড়ী হতে মোট ০৮ টি মোবাইল, সীম কার্ড ২০ টি, মেমোরি কার্ড ০৩ টি, ০১ টি ক্যামেরাযুক্ত ডিজিটাল হাতঘড়ি ও কিছু বই সহ গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামীদ্বয় ফেসবুক আইডি দুইটির মাধ্যমে সাংসদ মহেদায়দেরকে উল্লেখ করে উক্ত পোস্ট দেওয়ার কথা স্বীকার করে।

উল্লেখ্য, গত ৯ই আগস্ট দুটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা-৩ আসনের এমপি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ.ফ.ম রুহুল হক ও সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধ মীর মোস্তাক আহমেদ রবি মাথার মূল্য ১ কোটি টাকা ঘোষণা দিয়ে হত্যার হুমকি দেয়া হয়।
এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় জিডি করা হয়। ঘটনার পর থেকে পুলিশ তৎপর হয়ে উঠে। বুধবার রাতে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিতা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর ইয়াছিন আলম নিশ্চিত করেছেন।
উক্ত আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে একটি মামলা রুজু করা হয়েছে। (সাতক্ষীরা থানার মামলা নং- ৩৪।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন