শিরোনাম
ছাতক শহরে চুরি বৃদ্ধি তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাই সাতক্ষীরায় প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ হেযবুত তওহীদের কেন্দ্রীয় সম্মেলন-২০২২ অনুষ্ঠিত দয়ামীরে সন্তাসী হামলায় স্বীকার এক বৃদ্ধ! আসন্ন চরজুবলী ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী বেলাল হোসেনের উঠান বৈঠক আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ, ২০২২ইং সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে অন্ধ, ভূমিহীন ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বানিয়াচংয়ে মেছো বিড়ালের চারটি ছানা উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হলো মা বিড়ালের কাছে নৌকায় ভোট দিলে উন্নয়ন হয় ; মোস্তাকুর রহমান মফুর
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৫৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মুজিব আদর্শের সাহসী সৈনিক শামীম আহমদ সাদেক।

Coder Boss / ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

জকিগঞ্জ প্রতিনিধি:::জকিগঞ্জ উপজেলার ছাত্রলীগের দুরন্ত সাহসী মুজিব আদর্শের সৈনিক শামীম আহমদ সাদেক। কর্মনিষ্ঠা এবং আদর্শের প্রতি একনিষ্ঠ কর্মী হয়ে নিরলস শ্রমের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বঙ্গবন্ধুর আদর্শিক চেতনা ধারণকারী জনকল্যাণকামী একজন নেতা হিসেবে।

জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত মুখ শামীম সাদেক । জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের রাজনীতিতে তিনি হয়ে উঠেছেন নির্লোভ, সৎ, ত্যাগী ও সাহসী নেতা। সৌম্য-শান্ত-নম্র অথচ দৃঢ়চেতা মনোভাবের এক মূর্তপ্রতীক, যিনি সময়কে প্রভাবিত করতে পেরেছেন আপন কীর্তি দ্বারা। পরিশ্রমী ও পরিচ্ছন্ন মুজিব আদর্শের সৈনিক হিসাবে সে এখন ছাত্রসমাজের জনপ্রিয় নেতা।

স্কুলজীবন থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে রাজনীতির সিঁড়িতে পা রাখেন শামীম । এগিয়ে যান নেতাকর্মীদের ভালোবাসা আন্তরিকতা আর সহযোগিতা নিয়ে। পারিবারিক সূত্রে মুক্তিযুদ্ধের চেতনায় স্নাত আওয়ামী লীগের রাজনীতি সম্পর্কে সচেতন তিনি। সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন ন্যায্য দাবি আদায়ের আন্দোলন-সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন এই নেতা। সাধারণ ছাত্রছাত্রীর ভালোবাসায় রাজপথের এই লড়াকু যোদ্ধা দিনে দিনে ছাত্রলীগের প্রতিটা কর্মীর কাছে হয়ে উঠেছেন অসাধারণ ও নির্ভরযোগ্য এক মুজিব আদর্শের পথিকৃৎ।

শামীম আহমদ সাদেক বলেন, ‘গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রত্যাশা অনুসারে জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের একজন কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে নিজেকে উৎসর্গ করতে চাই। ছাত্রলীগের মতো সংগঠনে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আর সেই সঙ্গে সংগঠনকে সুশৃঙ্খল ও শক্তিশালী করতে যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি।’

জকিগঞ্জ উপজেলার ছাত্রলীগের নেতৃবৃন্দরা বলেন, ‘শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক অবস্থা বর্তমানে অতীতের যেকোনো সময়ের আরও সুদৃঢ় ও শক্তিশালী। অগ্রযাত্রা অব্যাহত ও মুজিবীয় আদর্শিক ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করে ছাত্রলীগকে সাংগঠনিকভাবে আরও গতিশীল ও সমৃদ্ধশালী করতে অনবদ্য ভূমিকা রেখে চলেছেন শামীম সাদেক। ভবিষ্যতেও তার এই ভূমিকা অব্যাহত থাকবে বলে আশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন