শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের প্রথম সেঞ্চুরিয়ান শারমিন।

Coder Boss / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

সিলেট স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপ বাছাইপর্বে পাকিস্তানকে হারানোর পরের ম্যাচেই দারুণ এক অর্জনের দেখা পেল বাংলাদেশ। প্রমীলা ক্রিকেটে ওয়ানডেতে বাংলাদেশের পক্ষে প্রথম সেঞ্চুরি হাঁকানোর গৌরব অর্জন করলেন বাংলাদেশি ব্যাটার শারমিন আখতার। তার দুর্দান্ত ব্যাটিংয়ের উপর ভর করে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৩২২ রানের বিশাল সংগ্রহ গড়েছে বাংলাদেশ।

বাছাইপর্বে যুক্তরাষ্ট্রের বিপক্ষে চলমান ম্যাচে ওপেন করতে নেমে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে দেশের পক্ষে প্রথম সেঞ্চুরি হাঁকিয়ে পুরো ইনিংস ব্যাট করে অপরাজিত ১৩০ রানের ঝলমলে ইনিংস খেলেন শারমিন। ১৪১ বলের এই ইনিংসে ছিল ১১টি বাউন্ডারির মার।

এর আগে, জিম্বাবুয়ের হারারেতে টস জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় যুক্তরাষ্ট্র। মুরশিদা খাতুন ও শারমিন আখতারের উদ্বোধনী জুটিতেই আসে ৯৬ রান। ৪৭ রান করে মুরশিদা আউট হলেও অন্যপ্রান্তে শারমিন ছিলেন অবিচলিত। নিগার সুলতানার ৩৩ এবং ফারজানা হকের ৬৭ রানের দুই ইনিংসে ভালোই সঙ্গ পেয়েছেন শারমিন।

বাংলাদেশের পক্ষে এর আগে ব্যক্তিগর সর্বোচ্চ রানের ইনিংস ছিল যৌথভাবে সালমা খাতুন ও রুমানা আহমেদের। এই দুইজনই করেছিলেন ৭৫ রান। এছাড়া আজকের ইনিংসের আগে শারমিনের ব্যক্তিগত সর্বোচ্চ ছিল ৭৪।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন