শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

Coder Boss / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

নোয়াখালী সুবর্ণচরে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে পরিবার।
বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আদর্শ কলোনীর নিজ বাড়ি থেকে যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মো. রাশেদ মোহাম্মদপুর ইউনিয়নের আদর্শ কলোনীর মৃত মো. সাহাব উদ্দিন ওরফে শাকুরের ছেলে। তিনি পেশায় একজন জেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাশেদের কাছে ২ হাজার ২০০ টাকা পাওনা টাকা পেতেন তার খালাতো দুলাভাই তাজুল ইসলাম। এ নিয়ে কয়েক দফায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। তারই জের ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে পুনরায় রাশেদ ও তার দুলাভাই তাজল হকের মধ্যে পুনরায় কথা কটাকাটি ও মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে রাশেদ ঘটনাস্থল থেকে নিজ বাড়িতে চলে যায়। রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বোন সুরমা জানান, তার ভাইকে তাজুল হক ও তার লোকজন পিটিয়ে আহত করে। এক পর্যায়ে সেখান থেকে নিজেকে রক্ষা করে বাড়ি আসার সঙ্গে সঙ্গে সে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয় চিকিৎসক দেখানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার উপ-পরিদর্শক দ্বীপক দেবনাথ জানান, রাত আনুমানিক ৩টার দিকে রাশেদের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আজ শুক্রবার সকালে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযুক্ত তাজুল ইসলাম ঘটনার পর থেকে পলাতক রয়েছে। পুলিশ তাকে আটক করার চেষ্টা করছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন