শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা

সত্যজিৎ দাস / ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

শারজাহ্ থেকে বাংলাদেশ বিমানের Flight No. BG-252 তে রেমিট্যান্স যোদ্ধা ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে গত বুধবার (১৩ মার্চ) সকাল ০৮:৩০ মিনিটের সময় সিলেট জেলার কানাইঘাট থানার জনৈক জাকারিয়া তার তিন ভাই সহ আগমন করেন।

তিনি কাস্টমস এলাকা থেকে তার ব্যাগেজ স্কেনিং করার পরে দেখতে পান যে,তার হাতে থাকা ওয়ালেটটি নেই। যার মধ্যে ১০,৫৪০ (দশ হাজার পাঁচশত চল্লিশ) সৌদি রিয়াল ছিল অর্থাৎ বাংলাদেশি টাকায় ৩,৫১,১৬০ (তিন লক্ষ একান্ন হাজার একশত ষাট) টাকা ছিল।

৭ এপিবিএন সিলেট এর এএসআই পাবেল শুক্রবার (১৫ মার্চ) জানান,জনৈক জাকারিয়া অনেক খোঁজাখোকি করেও ওয়ালেটটি না পেয়ে ৭- এপিবিএন এর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর অফিসে অভিযোগ করেন।

অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক ৭ এপিবিএন এর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ইন্টিলিজেন্স টিম অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মফিজুল ইসলাম এর নেতৃত্বে কাজ শুরু করেন এবং মৌলভীবাজার জেলার রাজনগর থানার মোহাম্মদ ইউসুফ মিয়ার ছেলে খালেদ মিয়া’কে ওয়ালেটটি নিয়েছেন বলে শনাক্ত করেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৫ মার্চ) ৭- এপিবিএন এর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ক্যাম্পের একটি অপারেশন টিম ৭ এপিবিএন এর অধিনায়ক জনাব খন্দকার ফরিদুল ইসলাম (অ্যাডিশনাল ডিআইজি) এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মফিজুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক এসএম আল মামুন এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার রাজনগর থানার ৭ নং ওয়ার্ড থেকে অভিযুক্ত মোঃ খালেদ মিয়া’কে গ্রেফতার করেন এবং তার নিকট হতে পাওয়া ওয়ালেটটি টাকা সহ উদ্ধার করেন।

তারপর সাংবাদিকদের উপস্থিতিতে ওয়ালটটিতে থাকা ১০,৫৪০ (দশ হাজার পাঁচশত চল্লিশ) সৌদি রিয়াল,যা বাংলাদেশি টাকায় ৩,৫১,১৬০ (তিন লক্ষ একান্ন হাজার একশত ষাট) ভিকটিমের নিকট হস্তান্তর করা হয়।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন