আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:২৩

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

বড়লেখায় মুজিব বর্ষ উপলক্ষে নিসচা’র সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

এম. এম আতিকুর রহমানঃ

“মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান” এ স্লোগানকে সামনে রেখে এবং প্রধানমন্ত্রীর দেশব্যাপী এক কোটি গাছ লাগানোর আহবানে সম্মান দেখিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারের বড়লেখায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা করা হয়।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বেলা দুই ঘটিকায় বড়লেখা দক্ষিণ গ্রামতলা মসজিদ প্রাঙ্গণে বৃক্ষবন্ধু নার্সারী বড়লেখা” এর সৌজন্যে নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সদস্য সচিব আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা ও পৌর কাউন্সিলর জেহীন সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল।

এছাড়াও উপস্থিত ছিলেন মাওলানা হারুনুর রশিদ,নিসচা বড়লেখা উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম শুভ, সহ প্রচার সম্পাদক মাহমুদ আলম তুহিন, গলগজা আদর্শ সমাজকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ তুহিন, দূর্বার মুক্ত স্কাউট দলের সদস্য সালমান আহমদ।

আরও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, মাস্টার খালেদ আহমদ, মাওলানা মাছুম আহমদ, তৌফিকুল ইসলাম, আলী আহমদ, রমা কান্ত দাস প্রমুখ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে সপ্তাহব্যাপী বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়ন, প্রতিষ্ঠান ও সড়কের পাশে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে। বৃক্ষরোপণ কর্মসূচিতে চারা দিয়ে সহযোগিতা করায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে বৃক্ষবন্ধু নার্সারী কর্তৃপক্ষ কে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category