আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৩৭

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

সরকার বাজারে জনতার হাতে মোটর সাইকেল চোর আটক

 

আমিরুল ইসলাম সাহেদ:-

মৌলভীবাজার সদর উপজেলার সরকার বাজারে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে সোর্পদ ও স্থানীয় জনতা।
২রা অক্টোবর, শুক্রবার রাতে সরকার বাজার বাস স্টেন্ডে থেকে তাকে আটক করা হয়। আটককৃত চোর সিলেটের ওসমানীনগর উপজেলার নিজ করমসী গ্রামের নুনু মিয়ার ছেলে মোঃ সাজন মিয়া (২২)।  ল
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, মোটরসাইকেল ছিনতাইয়ের সময় তার সাথে আরও দুইজন সহযোগী ছিলো। একজন জামাল মিয়া (২৬) ও অপর আরেকজন লায়েক মিয়া (২৫)। দুজনেই ওসমানীনগর উপজেলার বাসিন্দা। ছিনতাই শেষে দুজন তাদের সাথে থাকা আরেকটি মোটরসাইকেল দিয়ে পালিয়ে যায়।
জানা যায় ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার বিজনার ব্রিজের উপরে দিয়ে আসার পথে অবসিলেন্ট ফার্মায় কর্মকর্তা অমল কান্তি নামক এক ব্যক্তিকে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য পুলিশ পরিচয়ে আটক করে। পরে তার নিকট মাদকদ্রব্য ইয়াবা রয়েছে বলে তল্লাশি করে। এবং বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে সাথে থাকা প্রায় ৪৭ হাজার টাকা ও প্রয়োজনীয় জিনিসপত্র সহ মোটরসাইকেল ছিনিয়ে নেয়।
পরে অমল কান্তি মোবাইল ফোনে বিভিন্ন জাগায় মোটরসাইকেল ছিনতাইয়ের বিষয়টি জানালে চোর চক্রের একজনকে সরকার বাজারে স্থানীয় জনতা আটক করে পুলিশের নিকট সোর্পদ করেন।
এব্যাপারে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ির দায়ীত্বরত মোঃ সাব্বির আহসান বলেন, খবর পেয়ে পুলিশ জনতার হাত থেকে আটককৃত চোরকে উদ্ধার করি।পরে তাকে সিআইডি পুলিশের সহায়তায় মৌলভীবাজার মডেল থানায় প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category