আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৫৪

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

টাংগাইল জেনারেল হাসপাতালে বাড়ছে করোনা রোগী, হচ্ছেনা স্থান সংকলান

টাংগাইল জেনারেল হাসপাতালে বাড়ছে করোনা রোগী, হচ্ছেনা স্থান সংকলান

মোঃ মশিউর রহমান, টাংগাইল জেলা প্রতিনিধিঃ
টাংগাইলে ০৫ জুলাই, ২০২১ ইং তারিখ সোমবার ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে মাত্র ০৫ জন আক্রান্ত ও ০২ জন উপসর্গ নিয়ে সর্বমোট ০৭ জনের মৃত্যু হয়েছে। নতুন করে জেলায় ৫৮১ টি নমুনা পরীক্ষায় মাত্র ২২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে শনাক্তের হার ৩৯.৭%।

এদিকে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে মাত্র ৮৬৩১ জন, সুস্থ হয়েছে ৪৮৪১ জন মৃতের সংখ্যা ১৩০ জন, চিকিৎসা নিচ্ছে ৮১ জন এবং টাংগাইলে করোনা রোগীর সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে বলে টাংগাইলের সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন সাংবাদিককে এ কথা জানান। টাংগাইল জেলাবাসীকে বাংলাদেশ সরকারের বিধি নিষেধ মেনে ও সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

টাংগাইল জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মাত্র ১২৮ জন রোগী বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এদের মধ্যে আক্রান্তের সংখ্যা ৫০ জন ও উপসর্গ নিয়ে ৭৮জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বর্তমানে হাসপাতালের গাইনী ওয়ার্ডের ২৪ টি বেড ও মহিলা মেডিসিন ওয়ার্ডের ৩২ টি বেড করোনা রোগীদের চিকিৎসার ব্যবস্থা করা হলেও প্রতিনিয়ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় স্থান সংকলান হচ্ছে না, করোনা রোগীর চিকিৎসার জন্য হাসপাতালে আরো বেডের সংখ্যা বাড়ানো হবে বলে টাংগাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সাজেদুর রহমান সাংবাদিককে এ কথা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category