শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

লিও ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড’র ২০২১-২২ সেবাবর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠন

Coder Boss / ৫১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

সরোয়ার উদ্দিন নিরব, সীতাকুণ্ড চট্টগ্রাম প্রতিনিধি।

“মানবতায় মানবসেবা” এই স্লোগানকে সামনে রেখে লিও ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড’র ২০২১-২২ সেবাবর্ষের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন লায়ন্স ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড।

আন্তর্জাতিক সেবামূলক সংগঠন লিও জেলা ৩১৫ বি-৪ বাংলাদেশ এর অঙ্গসংগঠন লিও ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড দীর্ঘ পাঁচ বছর ধরে মানব সেবা করে যাচ্ছেন। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রতিবছর মতো এবছরও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

লিও ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ডের লিও এডভাইজার হিসেবে নির্বাচিত হয়েছেন লায়ন নাসির উদ্দিন মানিক। তার নির্দেশনা মোতাবেক কমিটিতে ডিরেক্টরের দায়িত্ব পেয়েছেন: লিও আরাফাত ইলাহি, লিও নাজিমুজ্জামান রাশেদ, লিও নূর খান ও সদ্য প্রাক্তন সভাপতি লিও সালাউদ্দিন চৌধুরী।

লিও জিয়াউল হক আরিফ কে সভাপতি, লিও ইলিয়াস সানী কে সেক্রেটারি ও ইকবাল হোসেন ইমন কে ট্রেজারার হিসেবে দায়িত্ব অর্পণ করা হয়েছে। লিও অমিত সেন ও লিও আজিম ভূঁইয়া প্রেসিডেন্ট এডভাইজার হিসাবে নির্বাচিত হয়েছেন।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন: লিও সাইদুর রহমান, লিও আরিফ উদ্দিন হেলাল, লিও আরিফুল ইসলাম, লিও আলী আকবর ও সিস্টার লিও শারমিন আক্তার।

কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করবেন: লিও হামিদ হোসাইন, লিও জামিল আল ফয়সাল, লিও মোহাম্মদ ইশতিয়াক বিন ইমাম ও সিস্টার কো-অর্ডিনেটর উম্মে সালমা।
মেম্বারশিপ চেয়ারম্যান: লিও আইনুল করিম ফিরোজ, প্রজেক্ট চেয়ারম্যান: সিস্টার লিও শাহানা আক্তার,

এডুকেশন সেক্রেটারি: লিও নুরুল আমিন,
প্রেস এন্ড পাবলিকেশন লিও জাহাঙ্গীর আলাম বাবলু, কালচারাল চেয়ারম্যান: লিও হাসানুল বান্না, সাইন্স এন্ড টেকনোলজি: লিও নিজাম উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি লিও সালাহ উদ্দীন রুবেল ও সিস্টার লিও বিবি হালিমা ইনা। জয়েন্ট ট্রেজারার লিও আল হাসনাত মিনহাজ ও লিও মোঃ আশিক। টেমার ও টেইল টুইস্টার হিসেবে দায়িত্ব পেয়েছেন যথাক্রমে লিও রবিউল হোসেন ও লিও আবুল বাশার।

লিও এডভাইজার লায়ন নাসির উদ্দিন মানিক বলেন: আমাদের মূল কাজ হলো মানব সেবা করা এই কাজকে গতিশীল রাখতে সর্বদা সহযোগিতা করে লিও সদস্যরা । তাই প্রতিবছরের মতো এবছরও লিওদের আমরা পাশে পাব মনে করি। লিও ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড’র সফলতা কামনা করছি।

প্রাক্তন সভাপতিদের অনুস্মরন করে বর্তমান প্রেসিডেন্ট জিয়াউল হক আরিফ বলেন প্রতোক বছরের মতো এই বছর ও সকল লিওদের সহযোগিতা নিয়ে মানবসেবার মধ্যে দিয়ে সুন্দর একটি সেবাবর্ষ উপহার দিতে চান.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন