বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

যাত্রী সাধারনের সুবির্ধাতে ৬ সেপ্টেম্বর রানীগঞ্জ টু জগন্নাথপুর হয়ে সুনামগঞ্জ বাস সার্ভিস উদ্বোধন

রনি মিয়া / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধি :

যাত্রী সাধারনের সুবির্ধাতে জগন্নাথপুর বাস, মিনিবাস মালিক গ্রুপ ও জগন্নাথপুর শ্রমিক কমিটি উদ্যোগে রানীগঞ্জ টু জগন্নাথপুর হয়ে সুনামগঞ্জ বাস সার্ভিস ২১ আগষ্ট উদ্ধোধন হওয়ার কথা ছিল। রানীগঞ্জ সিএনজি স্ট্যান্ড এর লোকজন বাঁধা প্রদান করলে সংর্ঘষ এড়াতে জগন্নাথপুর থানার উদ্যোগে উভয় পক্ষকে নিয়ে থানা বসে আলোচনা করে মিলিয়ে দেওয়া হয়।

রবিবার (২১ আগষ্ট) রাত ৮টার দিকে থানার অফিসার ইনজার্চ মো. মিজানুর রহমানের সভাপতিত্বে জগন্নাথপুর বাস, মিনিবাস মালিক গ্রুপের সভাপতি হাজী নিজামুল করিম ও রানীগঞ্জ সিএনজি স্ট্যান্ড এর সাবেক সভাপতি আজমল হোসেন মিটুকে নিয়ে প্রায় দেড় ঘন্টা আলোচনা করে উভয় পক্ষের লোকজনের কথাশুনে বাস ও সিএনজি যার যার অবস্থান থেকে চালানো সিন্ধান্ত দেওয়া হয়।

এ সময় জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারন সম্পাদক জাহির উদ্দিন, বাস, জগন্নাথপুর মিনিবাস শ্রমিক কমিটি সভাপতি গোলাম রব্বানী ও সাধারন সম্পাদক মো. রেজান হোসেন রেজা সহ মালিক গ্রুপের ও শ্রমিক সংগঠনের ২০জন সদস্য উপস্থিত ছিলেন ও রানীগঞ্জ সিএনজি স্ট্যান্ড পক্ষে সভাপতি মো. শাহিন মিয়া, ড্রাইভার নজরুল ইসলাম সহ রানীগঞ্জ সিএনজি স্ট্যান্ড এর প্রায় ৫০জন ড্রাইভার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন