শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট/২৩ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

Coder Boss / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২ টায় উপজেলার তালজাঙ্গা বাজার খেলার মাঠে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আজিজুল হক ভুইয়া মোতাহার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালজাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক খান, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাহেদ ভুঁইয়া,জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলার সাবেক সভাপতি শাহ আলম সিদ্দীকি, তাড়াইল থানা এসআই সুলতান উদ্দিন খান,রউজানফিড এর পরিচালক বোরহান উদ্দিন।

তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করেন, ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব ও পুরুড়া স্টাইকারস ইলাভেন।

খেলায় ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব টসে জিতে প্রথম ব্যাটিং করে নির্ধারিত ১৬ ওভারে ৮ উইকেটে ১১৯ রান করে। জবাবে পুরুড়া স্টাইকারস ইলাভেন নির্ধারিত ১৬ ওভারে ৬ উইকেটে ১১০ সংগ্রহ করলে ৯ রানে ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব বিজয়ী হয়। ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে ‘তারা’ ও টুর্নামেন্ট সেরা হয়েছে মাসুম।

ফাইনাল খেলায় দর্শকদের আনন্দ দিতে ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট দলের প্রধান পৃষ্ঠপোষক জাহাঙ্গীর এর নির্দেশে বেনপাটি দলের লোকজন ঢাক-ঢোল ও সানাই বাজিয়ে  খেলা চলাকালীন আনন্দ উল্লাস করেন।

বিজয়ী দল হিসাবে ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাবকে একটি এলইডি স্মার্ট টিভি ও রানার্স আপ দল পুরুড়া স্টাইকারস ইলাভেন একটি আকর্ষণীয় ট্রপি পুরস্কার প্রদান করা হয়।

উপদেষ্টা মন্ডলি থেকে উপস্থিত ছিলেন, আবদুল আজিজ খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ, আবদুল ওয়াদুদ ফারুক, খাইরুল ইসলাম খান, সারোয়ার হোসেন মন্টু, জুয়েল পাশা। উক্ত খেলাটি পরিচালনায় ছিলেন, তালজাঙ্গা বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ সাদী খান, অর্থ সম্পাদক, রহমত উল্লাহ, আল আমিন, রবিউল আলম রাজিব, মোহাম্মদ আরিফ, আলমগীর হোসেন প্রমুখ।

বিজয়ীদের মাঝে পুরস্কার দেওয়ার আগে বক্তারা বলেন, মানসিক অবসাদ দূর করতে বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করা প্রয়োজন। আয়োজকদের কাছে প্রত্যাশা করে বক্তারা বলেন, এই ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে যুবকদের মানসিক এবং শারীরিক বিকাশ ঘটবে। একই সঙ্গে খেলাধুলার মাধ্যমে যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ে ওঠবে বলে মন্তব্য করেন তারা। খেলাধুলা যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। এটি যেমন শারীরিক সক্ষমতা উন্নয়ন করে তেমনই মানসিক সক্ষমতা, দক্ষতার উন্নয়ন, সমন্বয় ক্ষমতা এবং সুঅভ্যাস গড়তেও সহায়তা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন