সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাস্তা নয় যেন বীজতলা…… সামান্য বৃষ্টিতে রাস্তার বেহাল দশা, চরম ভোগান্তিতে বানারীপাড়া এলাকাবাসী

Coder Boss / ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

 

বরিশাল জেলা প্রতিনিধি

বরিশালের বানারীপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনগুরুত্বপূর্ন বিভিন্ন রাস্তার চরম বেহাল অবস্থায় চলাচলের অনুপযোগী। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ওয়ার্ড মেম্বরদের মধ্য থেকে চরম সুবিধাভোগীদের দলকে চিহ্নিত করতে এলাকার এমন রাস্তার গুলোই স্বাক্ষী হয়ে রয়েছে।

নির্বাচিত হবার পূর্বে সহজ সরল জনসাধারনকে বোকা বানানোর সহজ পথ জানে কথিত কিছু মেম্বরগন। আর তারই নির্দশন সরূপ পূর্ব-সলিয়াবাকপুর ইউনিয়নের হাওলাদার বাড়ী থেকে তালুকদার বাড়ীর ব্রিজের পাঁশ থেকে গুয়াচিএা টু চাখার সংযোগ সড়কটির বর্তমানে চলাচলের সম্পূর্ন অনুপযোগী এবং চরম বেহাল অবস্থা। সামান্য বৃষ্টি হলেই রাস্তাটি মানুষের চলাচলের কোন উপায় থাকে না, ধান ক্ষেতে পরিনত হয়ে চরম ভোগান্তিতে থাকতে হয় এলাকাবাসীর। রাস্তাটির অবস্থা সরেজমিনে দেখলে যে কেহই প্রথমে এটাকে বীজতলা ভাববে । এতে স্কুল- কলেজগামী শিক্ষার্থী সহ এলাকার কৃষকদের চলাচলে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

এলাকাবাসীরা জানায় তাদের চলাচলের একমাত্র রাস্তাটি এভাবে সামান্য বৃষ্টিতেই নর্দমায় পরিনত হয় ফলে তাদের চলাচলের কোন সুযোগ থাকে না। তাদের ছেলে-মেয়েদের স্কুল কলেজে যেতে কষ্ট হয়। কাদার কারণে গৃহবন্ধী হয়ে থাকতে হয় এলাকার অসহায় মানুষগুলোকে । তারা অভিযোগ করেন, বর্তমান সরকারের উন্নয়নের জোয়ারে সারা বাংলাদেশ অথচ তাদের এলাকার রাস্তাটির ব্যাপারে কারো কোন পদক্ষেপ দেখেতে পাচ্ছে না তারা।

অন্যান্য অনেক রাস্তায় অপ্রয়োজনে কাজ হলেও এ রাস্তায় কোন কাজ হচ্ছছে না । এলাকাবাসীর দাবী মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: শাহে আলম এমপি ও উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মো:গোলাম ফারুক ও ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টুর একটু সুদৃষ্টি রাস্তাটি চলাচলের উপযোগী হিসেবে দেখতে পাবে এবং জনদূর্ভোগ থেকে রেহাই পাবে এলাকা বাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন