আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৪৭

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

সিলেট শহরস্থ গোয়াইনঘাট ছাত্র পরিষদ পূর্নাঙ্গ কমিটি গঠন

ইসমাইল হোসেন শিমুলঃ

গত বৃহস্পতিবার সিলেট শাহী ঈদগাহ ময়দানে বিকাল ৩টায় রিয়াজ উদ্দিন বাবুলের সভাপতিত্ত্বে ও ইকবাল আহমদের সঞ্চলনায় এবং মো. মুছলেহ উদ্দিন মুনাঈমের কোরআন তেলাওয়াত ও রঞ্জন বিশ্বাসের গীতা পাঠের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়। তারেক আহমদ, জয়নাল আবেদীনেরসহ অন্যান্যদের উপস্থিতিতে ও সভায় সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিতে সিলেট শহরস্থ গোয়াইনঘাট ছাত্র পরিষদের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পায়।

পূর্ণাঙ্গ কমিটিতে যারা আছেন:
সভাপতি: রিয়াজ উদ্দিন বাবুল, সিনিয়র সহ- সভাপতি: বোরহান উদ্দিন রাব্বানী, সহ-সভাপতির দায়িত্বে আছেন: তারেক আহমদ, কবির আহমদ, মো. জয়নাল আবেদীন, তন্ময় দে, লোকমান হাফিজ, নবদ্বীপ দাস, মামুনুল করিম মামুন।
সাধারণ সম্পাদক: ইকবাল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন: মাহাবিয়া হাসান ইমন, সদর উদ্দিন, জসিম উদ্দিন বাহার, নাহিদু্ল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন: ফখরুল ইসলাম, শিব্বির আহমদ, তানভীর হাসান রাফি, আব্দুল হাকিম। সবুজ।

প্রচার সম্পাদক: মো. মুছলেহ উদ্দিন মুনাঈম, উপ-প্রচার সম্পাদক: নাইম আহমদ, অর্থ সম্পাদক: আলিম উদ্দিন, উপ-অর্থ সম্পাদক: খয়রুল ইসলাম, দপ্তর সম্পাদক: আবুল হাসনাত নোমান, উপ-দপ্তর সম্পাদক: শাহজাহান আহমদ, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক: আখতারুজ্জামান সুহেদ, উপ-ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক: কামাল আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক: মারুফ আহমদ, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক: দুলাল আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক: গোলাম কিবরিয়া, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক: সাহেদ আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক: গোলজার আহমদ, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক: কানিজ ফাতেমা মৌসুমী, ছাত্রী বিষয়ক সম্পাদক: শাহানা আক্তার পারভীন, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক: তাহমিনা আক্তার শিউলী, আইন বিষয়ক সম্পাদক: বোরহান উদ্দিন, উপ-আইন বিষয়ক সম্পাদক: শাকিব আহমদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: ইসমাইল হোসেন শিমুল, উপ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: তোফায়েল আহমদ জুনেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক: সাদিকুর রহমান মুমিন, উপ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক: প্রদীপ দাস, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক: নুরুল আমিন, উপ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক: রফিকুল ইসলাম নাইম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মোন্তাছির মোস্তাকিন, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: আমিরুল ইসলাম, সমাজসেবা বিষয়ক সম্পাদক: সাদিকুর রহমান, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক: আহমেদ হাসান ফাহিম, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: কয়েছ আহমদ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: আবুল কালাম আজাদ, প্রশিক্ষণ সম্পাদক: কামরুল ইসলাম, উপ-প্রশিক্ষণ সম্পাদক: ফয়ছল আহমদ, পাঠাগার বিষয়ক সম্পাদক: আবু সুফিয়ান বুলবুল, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক: সোহেল আহমদ, অফিস সম্পাদক: রঞ্জন বিশ্বাস, উপ-অফিস সম্পাদক: রুবেল আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক: তারেক আহমদ, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক: আব্দুল করিম।

সহ-সম্পাদক হিসেবে আছেন: হুমায়ূন আহমদ, সাব্বির আহমদ, সাব্বির আহমদ, মুহাইমিনুল ইসলাম পাবেল, এস.এ রাহাত, উমর ফারুক।
সদস্য: আব্দুল আহাদ, রুমেল আহমদ, শাহিনুল্লাহ্, আসজাদুর রহমান বিজয়, ইন্তাজ আলী, নাদিন আহমদ, সামসুজ্জামান দিপন, তোহা ফারদিন, শিব্বির আহমদ শিপু, শাহাজাহান আহমদ, সেলিম উদ্দিন, আব্দুল আজিজ, জুবায়ের আহমদ, ইব্রাহিম আহমদ, সোহেল আহমদ রানা, আবুল হোসেন।

উল্লেখ্য গত ২০১৯ সালের ১৩ নভেম্বর সিলেট সিলেট শহরস্থ গোয়াইনঘাট ছাত্র পরিষদের পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছিল। এরপর সংগঠনের বিভিন্ন কার্যাবলী পরিচালনা হয় আসছিল। গতকাল ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ পেয়েছে।

সভায় সংগঠনের দুই সদস্যের স্বজনের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং সংগঠনের গঠনতন্ত্র বহির্ভূত কাজ করার জন্য গত পাঁচ সদস্য বিশিষ্ট কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিমকে স্বায়ী বহিষ্কার করা হয়।

সভায় আগত দিনের জন্য বিভিন্ন পরিকল্পনা নিয়ে সকলের মত বিনিময় হয় এবং বিগত কার্যাবলীর মূল্যায়ন নিয়েও আলোচনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category