আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:০৫

বার : মঙ্গলবার

ঋতু : গ্রীষ্মকাল

তাড়াইল সাহিত্য সংসদের উদ্দ্যোগে চড়ুইভাতি ও ছাদেকুর রহমান রতন এর জন্মদিন পালন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

গতকাল ২৭ নভেম্বর/২০২০ খ্রি. শুক্রবার তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সভাপতি, ছড়াকার ও গবেষক ছাদেকুর রহমান রতন এর ৪৮তম জন্মদিন উপলক্ষে ও তাড়াইল সাহিত্য সংসদের চড়ুইভাতি ও দিনব্যাপী আনন্দ আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
তাড়াইল উপজেলা সংলগ্ন সাচাইল গ্রামে কবির নিজ বাড়িতে ভূরিভোজ ও আনন্দ আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১০টা থেকে অনুষ্ঠানের সূচনা হয় এবং দুপুর ২টায় চড়ুইভাতি’র রান্না করে উপস্থিত সকল সদস্য ও অতিথিবৃন্দকে ভূরিভোজন করানো হয়। বিকাল ৩টায় আনন্দ আড্ডা সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।
আঞ্চলিক কবিতা, ছড়া, গদ্য, গান, নত্য ও আলোচনা সভায় মুহুর্মুহু করতালির মাধ্যমে আনন্দ আড্ডা প্রাণবন্ত হয়ে উঠে। রাত ৮টা পর্যন্ত জন্মদিন ও চড়ুইভাতি অনুষ্ঠানে যোগ দেয় কবির বন্ধু-বান্ধব, সহকর্মী, শোভাকাঙ্ক্ষী ও আত্মীয় স্বজন।
তাড়াইল সাহিত্য সংসদের উদ্দ্যোগে চড়ুইভাতি ও ছাদেকুর রহমান রতন এর জন্মদিন পালন
তাড়াইল সাহিত্য সংসদের সাধারন সম্পাদক আফজাল হোসেন আজম এর সঞ্চালনায় আলোচনা ও কবিতা ছড়া পাঠে অংগ্রহণ করেন, বিশিষ্ট ক্রীড়াবিদ ফারুক উদ্দিন আহমেদ পাহলোয়ান, কিশোরগঞ্জ মানবাধিকার নাট্য পরিষদ এর সভাপতি হারুন আর রশিদ, কিশোরগঞ্জ সংস্কৃতি মঞ্চের সভাপতি জিয়াউর রহমান জিয়া, তাড়াইল থানা ইনচার্জ ওসি মুজিবুর রহমান, হাজী মো. দেলোয়ার হোসেন ফুলমিয়া, আওয়ামীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, মানবদরদি হুমায়রা পপি, কন্ঠ শিল্লী আবুল কালাম, ছড়াকার র ম পাশা, সাংবাদিক তানভীর আহমেদ, শিক্ষাবিদ শরীফুল ইসলাম, কবি অলিক, কবি সাবিকুন্নাহার কমল, কবি হোসনে আরা পুতুল, তাড়াইল অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আল মামুন খান, কবি বিপুল মেহেদী, অভিনেতা বুলবুল আহমেদ, সমাজ সেবক সামরুজ্জামান সামরুজ, এ্যড. সাজ্জাদুল হক বাবু, সমাজকর্মী আলফাজ, তরুন লেখক ও সাংবাদিক নীল মাহমুদ জয়, সাংবাদিক তানিম বিল্লাহ, গীতি কবি জসিম শেখ, পল্লী কবি মাইনুল ইসলাম খান ছন্দু প্রমূখ।
ছাদেকুর রহমান রতন বলেন, আপনারা অনুষ্ঠানে উপস্থিত হয়ে যারা সফল করেছেন তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আপনাদের আগমনে আমার বাড়ির উঠুনে হাজার হাজার ফুল ফুটেছে। আপনারা ভালো থাকবেন এবং আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন যেন সব সময় আপানাদের সাথে থাকতে পারি।
নৃত্য পরিবেশন করে জিলফা জাহান ইন্নি ও সনিয়া।

বার্তা প্রেরক-
আল-মামুন খান
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি।
২৮-১১-২০২০ খ্রি.
০১৭১৩-৫০৮০৯৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category