শিরোনাম
বানারীপাড়ায় প্রিয় শিক্ষক আক্কাস আলী খান’র স্মরনে দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ হতে শোক সভা অনুষ্ঠিত দায়িত্বশীল চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম ঘাটাইলে বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে মারলো যুবক বৈশ্বিক জলবায়ু আন্দোলনে মৌলভীবাজারের স্বপ্ন ছোয়াঁ ফাউন্ডেশন সুকৌশলে অদিতাকে হত্যা করলেন ঘাতক রনি,আদালতে স্বীকারোক্তি সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সাবিনা ও তার মাকে সংবর্ধনা জগন্নাথপুর হাসপাতালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা করাতে আসা রোগীরা অশোভন আচরণের শিকার :১০ টাকা করে আদায় অদিতি’কে ধর্ষণ করে জবাই ও হাতের রগকেটে হত্যা;আটক ১ জমি জায়গা নিয়ে দ্বন্দ্বে চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষ, আহত ১ জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসমানী স্মৃতি পরিষদ সংযুক্ত আরব আমিরাত এর সভাপতি নজরুল ইসলাম লিটন তালুকদার

Coder Boss / ৫২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ মে, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : বৃহত্তর সিলেটবাসী সহ-দেশ এবং প্রবাসের সর্বস্থরের নাগরিকদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি নজরুল ইসলাম লিটন তালুকদার !

লিটন তালুকদার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় বলেন, মাহে রমজানের দীর্ঘ এক মাস রোজা থাকার পর ধর্মপ্রাণ মুসলিমদের কাঙ্খিত দিনটি হলো পবিত্র ঈদ ফিতরের দিন। বিগত বছরের ন্যায় এবারও বৈশিক মহামারী কোভিড-১৯ এর মধ্যে উদযাপন করা হচ্ছে এই দিনটি। এই করোনা মহামারীতে বৃহত্তর সিলেট সহ-বাংলাদেশ ও প্রবাসে থাকা অনেক মানুষকে আমরা হারিয়েছি। আমি উনাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি, আল্লাহতায়ালা উনাদের জান্নাত নসীব করুন এই কামনা করি।
তিনি আরো বলেন, ঈদের দিনটি ধনী-গরিব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাইকে এক কাতারে দাঁড় করায়। এদিক থেকে ঈদ কেবল আনন্দের বার্তাই নিয়ে আসে না, উদ্ভাসিত হয় ইসলামের সাম্যের এক বড় পরিচয়ে। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও আনন্দের বার্তা এই প্রত্যাশা করছি। পাশাপাশি মহান আল্লাহতায়ালা বিশ্বের সকল মানবজাতিকে মহামারী করোনা ভাইরাস থেকে যেনো মুক্তি দেন এই কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন