শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় ২০ মাস পর যেভাবে উদ্ধার হলেন উধাও হওয়া নারী

Coder Boss / ৩২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরাঃ

সাতক্ষীরায় হত্যা-গুম বা পাচারের অভিযোগে করা মামলার রহস্য উন্মোচন করল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ থেকে মামলার ভুক্তভোগীকে উদ্ধার করেছে পিবিআই। দীর্ঘ এক বছর আট মাস পর জট খুলল সাতক্ষীরার চাঞ্চল্যকর এ ঘটনাটির।

দুপুর ২টায় সাতক্ষীরা পিবিআই কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার মীর মো. শাফিন মাহমুদ জানান, এক বছর আট মাস আগে হঠাৎ নিখোঁজ হন সাতক্ষীরা সদরের পশ্চিম পলাশপোল এলাকার হামিজউদ্দীনের মেয়ে শারমিন সুলতানা (২৮)। এ ঘটনায় ২০২০ সালের ২৩ আগস্ট সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে শারমিনের শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে অভিযোগ করেন তার বাবা। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

তিনি আরও জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান ভুক্তভোগীকে উদ্ধার করে আদালতে থানায় মামলা করার জন্য আবেদন করেন। পরে আদালত থানায় নথিভুক্ত করতে নির্দেশ দেন। থানায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই অপর্ণা বিশ্বাস ঘটনার রহস্য উদঘাটনে ব্যর্থ হলে পুলিশ হেডকোয়ার্টার্স পিবিআই সাতক্ষীরাকে মামলাটি তদন্তের নির্দেশ দেয়।

অবশেষে তথ্যপ্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শারমিন সুলতানাকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় তার সঙ্গে কাউকে পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

এদিকে শারমিন সুলতানার স্বামী শহরের ইটাগাছা এলাকার হাবিবুর রহমান বলেন, সাড়ে তিন বছরের ছেলেকে রেখে হঠাৎ বাড়ি থেকে কাউকে কিছু না জানিয়ে উধাও হয়ে যায় আমার স্ত্রী। শ্বশুর আমার বিরুদ্ধে হত্যা, গুম, অপহরণ, পাচার এসব অভিযোগ তুলে মামলা করেন। আমি প্রথম থেকেই বলে আসছিলাম আমি কিছু করিনি। অবশেষে আমার কথার সত্যতা পেয়েছে পিবিআই।

তিনি আরও বলেন, আমি একেবারেই নিঃস্ব হয়ে গেছি। ১০ লাখ টাকা খরচ হয়ে গেছে। পরিবারের পাঁচজন মিথ্যা মামলা নিয়ে এতদিন চলছি। এখন সত্য উদঘাটন হয়েছে। এই হয়রানিমূলক মিথ্যা মামলা দেওয়ার জন্য মামলার বাদী ও তাদের পরিবারের সদস্যদের শাস্তির দাবি করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন