শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাহারা খাতুনের ইন্তেকালে পরিবেশ মন্ত্রীর শোক

Coder Boss / ৫৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

 

এম. এম আতিকুর রহমান ;

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য, দেশের প্রথম নারী স্বরাষ্ট্র মন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপি এর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবার পরিজনদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বড়লেখা-জুড়ী আসনের সংসদ সদস্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।

এক শোকবার্তায় পরিবেশ মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক হিসেবে সাহারা খাতুন মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনীসহ বিভিন্ন প্রকার সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন সৎ, দক্ষ ও নিবেদিতপ্রাণ নারী নেত্রীকে হারালো। যা অপূরণীয়।পরিবেশ মন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলা‌দে‌শের প্রথম ম‌হিলা স্বরাষ্ট্রমন্ত্রী‌, আওয়ামী লী‌গের বর্তমান প্রে‌সি‌ডিয়াম সদস্য ও ঢাকা ১৮ আস‌নের সংসদ সদস্য এড‌ভো‌কেট সাহারা খাতুন থাইল্যা‌ন্ডের বাবরুনগ্রাড হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রাত সা‌ড়ে ১১টার দিকে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
গত ২ জুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় সাহারা খাতুনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ১৯ জুন সকালে তাঁকে আইসিইউতে নেয়া হয়। এরপর তাঁর অধিকতর উন্নত চিকিৎসার জন্য গত ৬ জুলাই চিকিৎসার জন্য তাঁকে থাইল্যান্ড নেয়া হয়। তার পর তিনি থাইল্যা‌ন্ডের বাবরুনগ্রাড হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় গতরাত ১১:৩০ মিনিটের দিকে মৃত্যুরকোলে ঢলে পড়েন।সাহারা খাতুনের ইন্তেকালে পরিবেশ মন্ত্রীর শোক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন