শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চট্টগ্রামের সব মাজারে, জিএম কাদের এমপির সুস্থতা কামনায় প্রফেসর মাসুদা এমপির ভিন্নরূপী কর্মসূচি পালিত

Coder Boss / ৩৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধিঃ

বারো আউলিয়ার পুণ্যভূমি চট্টগ্রামে, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপির করোনাভাইরাস থেকে মুক্তি ও সুস্থতা কামনায় জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজারের দায়িত্ব প্রাপ্ত সংসদ সদস্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড.মাসুদা এম রশীদ চৌধুরীর উদ্যোগে ৩দিন ব্যাপী কর্মসূচীর ২য় দিনে সবকটি মাজার জিয়ারত, খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল এবং দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণের মধ্যদিয়ে পালিত হয়েছে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চেয়ারম্যান এর বিশেষ উপদেষ্টা এবং এমপি পুত্র ব্যারিস্টার সানজীদ রশীদ চৌধুরী।
বায়েজিদ বোস্তামি (রাঃ) মাজারে ফজরের নামাজ আদায়ের পর গরীবুল্লাহ শাহ (রাঃ), মিসকিন শাহ (রাঃ), বদনা শাহ (রাঃ), আমানত শাহ (রাঃ), পটিয়া আমির ভান্ডার (রাঃ) দরবার শেষে আনোয়ারায় শাহ মোহছেন আউলিয়া (রাঃ) মাজার জিয়ারত করে, খাদেম এস,এম,আব্দুল মালেকের সহযোগিতায় এতিম খানার শিশুদের ও দুস্থদের দুপুরের খাবার বিতরণ করা হয়। বাদ আসর, মাজার জামে মসজিদ ইমাম আহমদ উল্লাহর পরিচালনায় খতমে কুরআন ও বাদ মাগরিব মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন স্হানীয় প্রশাসন-রাডার বিভাগ-বন বিভাগের কর্মকর্তা, আওয়ামীলীগ নেতা এস,এম,লোকমান হোসেন, বিএনপি নেতা মাকসুদ আলী,জাতীয় পার্টির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রসমাজের সদস্য সচিব কাজেমুল হাসান শাহেদ, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টি নেতা জাকের হোসেন,আকবর হোসেন ভুষন, হাসানুজ্জামান খান তারেক সহ মাজারের অসংখ্য সর্বস্তরের ভক্তকুল।
মিলাদ শেষে মুনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ব্যারিস্টার সানজিদ সার্বিক সহযোগিতা র জন্য স্হানীয় এমপি ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ, ইউ,এন,ও, শেখ জোবায়ের আহমেদ, থানা ওসি, মাজার ও মসজিদ কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। করোনা প্রাদুর্ভাবে ইতিমধ্যে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে, দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী সহ জনগনের সুস্বাস্হ, দেশ ও জাতির সার্বিক উন্নয়নের জন্য দোয়া চান।
মিলাদ শেষে শিতের রাতে মাজার প্রাঙ্গণের সকলকে ব্যারিস্টার সানজীদ চা পরিবেশন করেন এবং দলমত নির্বিশেষে মাজার প্রাঙ্গণে সকলের মাঝে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন