শিরোনাম
একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত বৃহত্তর গোলাপগঞ্জ উপজেলার মানব সেবায় নিয়োজিত হবিগঞ্জের মাধবপুরে ১০ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বানিয়াচংয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আজ ধর্মতলা বিগ বাজারের সামনে বেলা দুটো নাগাদ যাত্রী বোঝাই মিনিবাস লাইটপোস্ট ধাক্কা মেরে উল্টে যায়

কলকাতা / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২

কলকাতা,শম্পা দাস ও সমরেশ রায়ঃ

 

আজ ধর্মতলা বিগ বাজারের সামনে বেলা দুটো নাগাদ যাত্রী বোঝাই মিনিবাস লাইটপোস্ট ধাক্কা মেরে উল্টে যায়…… ..

শম্পা দাস ও সমরেশ রায়পাকসারকাস 4 নম্বর ব্রিজ থেকে মাকরা পাক সার্কাস মিনিবাস অনুষ্ঠান বাড়ির 35 থেকে 40 জন যাত্রী নিয়ে বাঁকড়া যাচ্ছিলেন ঠিক ধর্মতলা বিগবাজার সম্মুখে এসি একটি লাইটপোস্টে ধাক্কা মেরে উল্টে যায়।

শম্পা দাস ও সমরেশ রায়যাত্রী নিয়ে যাওয়ার কথা ছিল বাঁকড়া একটি অনুষ্ঠানে, কিভাবে এইরকম একটা জায়গায় বাসটি উল্টে গেল এলাকার মানুষ হতভম্ব, আজ রবিবারের ছুটি বলে তেমন বড় দুর্ঘটনা ঘটেনি যদি অফিসের দিন হত অনেক বড় দুর্ঘটনা ঘটতে পারত তবে পুলিশের অনুমান স্টিয়ারিং ফেল হওয়ার ফলেই এই ধরনের ঘটনা ঘটেছে।

শম্পা দাস ও সমরেশ রায়যাত্রীরা বাসের মধ্যে চেচামেচি করতে থাকেন এলাকার মানুষ ছুটে এসে প্রথমে তাদেরকে পেছনের দরজা কেটে বের করার চেষ্টা করেন সাথে সাথে নিউমার্কেট থানার অফিসার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান পুলিশ বাহিনী নিয়ে এবং সি সি ইএস সির অফিসার থেকে শুরু করে p.w.d., ফায়ার বিগেড এবং অ্যাম্বুলেন্স সহ ঘটনাস্থলে এসে পৌঁছায়।

শম্পা দাস ও সমরেশ রায়একসাথে সবাই উদ্ধারের কাজে নামে, 6 জন গুরুতর আহত, তারমধ্যে চারটে ছোট ছোট শিশু চোট পেয়েছে, দুই জনের মাথা ফেটে গেছে এবং দুজনের হাত ভেঙে গেছে ,আর যে সকল যাত্রী ভেতরে ছিলেন তাদের বেশির ভাগই কিছু-না-কিছু চোট পেয়েছেন অল্প সামান্য।

শম্পা দাস ও সমরেশ রায়গুরুতর আহতদের কলকাতা পুলিশের অ্যাম্বুলেন্সে করে পিজি ও মেডিকেল কলেজে ভর্তি করা হয়, যাত্রীদের কাছে জানা যায় তারা একটি অনুষ্ঠান বাড়িতে যাচ্ছিলেন বাঁকড়া, কিন্তু এই ধরনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে, ড্রাইভার খালাসী পলাতক।

খবর পাওয়ার সাথে সাথে এলাকার বাসিন্দারা ঘটনাস্থলে দৌড়ে আসেন এবং তাদের আত্মীয়-স্বজনদের খোঁজ করেন, কিছুক্ষণের মধ্যে গাড়িটিকে ক্রেন এর সাহায্যে টেনে থানায় নিয়ে যাওয়া হয় এবং রাস্তার যানজট পরিষ্কার করে দেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন